“দশম জাতীয় সংসদ নির্বাচনে রুহী ভাইকে এ এম পি হিসেবে দেখতে চাই”

প্রকাশিতঃ 8:55 pm | November 05, 2018 | ২৬২

স্বাধীন বাংলার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নীতি ও আদর্শে গড়া একজন প্রকৃত মানুষ, যিনি আওয়ামী লীগের চরম দুঃসময়ে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য তৎকালীন জামাত বিএনপি সরকারের সকল জেল-জুলুম অন্যায় অত্যাচার সহ্য করে প্রিয় নেত্রী দেশরত্ন শেখ হাসিনার পাশে থেকেছেন।জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার দুঃসময়ে শত বাধা-বিপত্তি উপেক্ষা করে দুর্দান্ত সাহসিকতার পরিচয় ফুটিয়ে তুলেছিলেন তিনি আমাদের সকলের প্রিয় নেতা- “জনাব আলহাজ্ব মোশতাক আহমেদ রুহী” যার রাজনৈতিক জীবন ইতিহাস পর্যালোচনা করলেই জানতে পারবেন বুঝতে পারবেন।
আলহাজ্ব মোশতাক আহমেদ রুহী
– সাবেক এম পি নবম জাতীয় সংসদ 
– সাবেক ভিপি আ ম ক সু, 

– সাবেক এ জি এস আ ম ক সু
– সাবেক সদস্য বাংলাদেশ আওয়ামী যুবলীগ
– সদস্য সম্মিলিত সাংস্কৃতিক জোট।
– স্কুল পর্যায়ে বঙ্গবন্ধু শীর্ষক প্রতিযোগিতায় প্রথম স্থান প্রাপ্তি। – সাবেক আহ্বায়ক চেতনা ৭১ ময়মনসিংহ জেলা।
– সাবেক প্রধান পৃষ্ঠপোষক ছায়া নট সাহিত্য ও সাংস্কৃতিক জোট। – বিটিভিতে আঞ্চলিক অনুষ্ঠানে অংশগ্রহণ ২০০৭ সালে। 
– সাবেক সদস্য রেড ক্রিসেন্ট সোসাইটি ময়মনসিংহ। – সাবেক সদস্য শিল্পকলা একাডেমী ময়মনসিংহ। 
– সভাপতির ফ্রেন্ডস ইলেভেন ক্লাব৷
– সদস্য ময়মনসিংহ পাবলিক লাইব্রেরী।
– সাবেক সহকারী সম্পাদক – দৈনিক জাগ্রত জনপদ। – টিম লিডার – দুর্গাপুর,কলমাকান্দা,নেত্রকোনা। – নাটক বিতর্ক বিজ্ঞান মেলা ফুটবল ক্রিকেট অ্যাথলেটিক টেবিল টেনিস – 
– প্রতিযোগিতায় অসংখ্য পুরস্কার অর্জন। – সাবেক অধিনায়ক আনন্দমোহন বিশ্ববিদ্যালয় কলেজ ফুটবল টিম। – সাবেক জনপ্রিয় খেলোয়ার আনন্দমোহন বিশ্ববিদ্যালয় কলেজ ফুটবল টিম। – সাধারণ সম্পাদক – হকি পরিষদ, ফুটবল ও ক্রিকেট টুর্নামেন্টের আয়োজক।

মানুষ ক্ষমতার স্পর্শে অনেকে বদলে যায় “রুহী” ভাই ছিল ব্যতিক্রম, সাধারণ মানুষের মাঝে নিজে নিজেকে বিলীন করে দিয়েছেন, নরমের ভক্ত শক্তের যম।
তাইতো সাধারণ অসহায় গরীব দুঃখী অসহায় নিপীড়িত লাঞ্চিত মানুষগুলো রুহী ভাই কে তাদের মনের দুঃখের দুটি কথা নির্দ্বিধায় সব বলতে পারে।রুহী ভাই এ এম পি থাকা অবস্থায় সাধারণ মানুষ তাকে অসাধারণ করে তোলে তার কর্মে- মানুষের কল্যাণ সাধন ও সমাজে কুসংস্কার সন্ত্রাসী, ভন্ডামি, লুটপাট, চুরি-ডাকাতি বন্ধ করতে সক্ষম হয়েছিলেন।
রুহী ভাইয়ের “কথার একটি ভাষা ছিল ভাষাটি হল যে যত ধরনের ক্ষমতাশালী ব্যক্তি হোক না কেন অন্যায় কারীর ক্ষেত্রে কোন ক্ষমা নেই”।
আমাদের দুর্গাপুর কলমাকান্দা শান্তির এবং জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের গণজোয়ারের অংশ হিসেবে আমাদের কলমাকান্দা দুর্গাপুরে জননেতা আলহাজ্ব মোশতাক আহমেদ রুহী ভাইকে দশম জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়ন দিতে মাননীয় নেত্রীর কাছে আকুল আবেদন জানাই।
কমিউনিস্ট থেকে আসা কোন ব্যাক্তি যেন জনগণের পরীক্ষিত আশার আলো নিভাতে না পারে সে দিকে কলমাকান্দা দুর্গাপুরবাসীর সজাক থাকতে হবে। 
“মোঃ খায়রুল ইসলাম”
যুগ্ম-আহবায়ক,বাংলাদেশ ছাত্রলীগ,আনন্দ মোহন কলেজ শাখা।