ময়মনসিংহ ৮ : নৌকার মনোনয়নপত্র কিনলেন তারেক

প্রকাশিতঃ 7:50 pm | November 09, 2018 | ৫১৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ময়মনিসংহ -০৮ ঈশ্বরগঞ্জ আসন থেকে মনোনয়ন ফরম কিনেছেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটির সাবেক সহ-সম্পাদক ও ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সদস্য তারিকুল হাসান তারেক।

শুক্রবার ধানমণ্ডির আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ের নির্বাচনী অফিস থেকে এ মনোনয়ন পত্র নেন তিনি।

এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল সহ জেলা আওয়ামী লীগ ও ঈশ্বরগঞ্জ এর শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এসময় ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ সদস্য তারিকুল হাসান তারেক বলেন, ঈশ্বরগঞ্জ এর জনগনের জন্য কাজ করবো। আশাকরি জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌর্কা মার্কায় মনোনয়ন দিবেন। আমি ঈশ্বরগঞ্জবাসীর দোয়া চাই। আল্লাহর রহমতে বিপুল ভোটে আমি বিজয়ী হয়ে জননেত্রীকে এ আসন উপহার দিবো।

উল্লেখ্য, আগামী ২৩ ডিসেম্বর অনুষ্ঠিতব্য একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে শুক্রবার সকাল থেকে মনোনয়নপত্র বিক্রি শুরু করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। ধনামন্ডিস্থ কার্যালয় থেকে নৌকার প্রার্থী প্রত্যাশীদের দেওয়া হচ্ছে দলীয় মনোনয়ন ফরম।

দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর পক্ষে ফরম সংগ্রহের মাধ্যমে যাত্রা শুরু হয় আওয়ামী লীগের আনুষ্ঠানিক মনোনয়ন ফরম বিক্রির। দলের সভাপতি শেখ হাসিনার পক্ষে ওবায়দুল কাদের এবং ড. শিরীন শারমিন চৌধুরীর পক্ষে মনোনয়নপত্র কিনেছেন আ স ম ফিরোজ।