“রাজনৈতিক দল হিসেবে জাতীয় পার্টির উন্নয়নের গর্বিত ইতিহাস আছে”

প্রকাশিতঃ 9:16 pm | November 04, 2018 | ৪২

ময়মনসিংহ-৪ (সদর) সংসদীয় আসন থেকে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু করলেন বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ। তিনি বলেন, একমাত্র রাজনৈতিক দল হিসেবে জাতীয় পার্টিরই উন্নয়নের গর্বিত ইতিহাস রয়েছে। এসময় রওশন এরশাদ দেশের উন্নয়নের স্বার্থে লাঙল প্রতীকে ভোট চেয়েছেন।

রোববার ৪ নভেম্বর বিকেলে নগরীর টাউন হলের ভাষা সৈনিক শামসুল হক মঞ্চে মহানগর জাতীয় পার্টি আয়োজিত সমাবেশে ময়মনসিংহ-৪ (সদর) আসন থেকে লাঙল প্রতীকে ভোট চেয়েছেন।

সমাবেশে বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ বলেন, জাতীয় পার্টির ক্ষমতার ৯ বছরে দেশে অভূতপূর্ব উন্নয়ন বিপ্লব ঘটেছে।  নতুন প্রজন্ম বিশেষ করে তরুণ ভোটারদের কাছে এই বার্তা পৌঁছে দিতে হবে। তাদেরকে বোঝাতে হবে লাঙলে ভোট দিলে দেশের উন্নয়ন হবে এবং জাতীয় পার্টি আবারো ক্ষমতায় যাবে। এজন্য দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে।

দশম জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের সঙ্গে আসন ভাগাভাগিতে ময়মনসিংহ-৪ (সদর) আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান রওশন এরশাদ। এর আগেও আসনটিতে তিনি দুইবার সংসদ সদস্য ছিলেন। 

দলীয় সূত্র জানায়, প্রধানমন্ত্রী ময়মনসিংহ সফরকালে তাকে স্বাগত জানান বিরোধী দলীয় নেতা। সেইদিন প্রধানমন্ত্রী রওশন এরশাদের নেতৃত্বে জাতীয় পার্টির ১১ নেতা-কর্মীর সঙ্গে বৈঠক করেন। মূলত ওই বৈঠক থেকেই উদ্দীপ্ত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভার দুই দিনের মাথায় ময়মনসিংহ-৪ (সদর) আসন থেকে নির্বাচনী প্রচারাভিযান শুরু করলেন সংসদের বিরোধী দলীয় নেতা জাতীয় পার্টির কো-চেয়ারম্যান রওশন এরশাদ।