প্রধানমন্ত্রীর বিশাল জনসভা উপলক্ষে ময়মনসিংহ মহানগর যুবলীগের প্রাথমিক চিকিংসা সেবা

প্রকাশিতঃ 10:46 am | November 02, 2018 | ২১৮

ময়মনসিংহে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনে এবং বিশাল জনসভা উপলক্ষে ময়মনসিংহ মহানগর যুবলীগের পক্ষ থেকে প্রাথমিক চিকিংসা কেন্দ্র খোলা হয়েছে।

শুক্রবার ২ নভেম্বর টাউন হল মোড়ে ময়মনসিংহ মহানগর যুবলীগের সংগ্রামী আহবায়ক মোঃ শাহীনূর রহমানেরর উদ্যোগে ও মহানগর যুবলীগের সদস্য মো: গোলাম মোস্তফা কামাল (শামীম) এর পরিচালনায় দিনব্যপী জনসভায় আগত পথচাারীদের প্রাথমিক চিকিংসা দেয়া হবে।

আজ শুক্রবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ময়মনসিংহ, নেত্রকোনা, শেরপুর ও জামালপুর জেলার বিভিন্ন এলাকায় ১৯৫ টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর ও উন্নয়ন কর্মকাণ্ডের ফলক উন্মোচন করার পাশাপাশি সার্কিট হাউজ মাঠে ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ আয়োজিত জনসমাবেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

চার জেলায় ১০১টি প্রকল্পের উদ্বোধন ও ৯৪টি প্রকল্পের ভিত্তি প্রস্তরসহ মোট ১৯৫টি প্রকল্পের ফলক উন্মোচন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তন্মধ্যে উদ্বোধনযোগ্য প্রকল্পের সংখ্যা ময়মনসিংহে ৩১, নেত্রকোণায় ১৯, জামালপুরে-৬ ও শেরপুরে ৪৫টি। আর ভিত্তি স্থাপনযোগ্য প্রকল্পগুলো হলো ময়মনসিংহ বিভাগীয় পর্যায়ে ১০টি প্রকল্প, ময়মনসিংহ জেলায় ৩৪, নেত্রকোণায় ১৭, জামালপুরে-১৯ ও শেরপুরে ১৪টি।