আ. লীগে যোগ দিলেন বিএনপির শতাধিক নেতাকর্মী

প্রকাশিতঃ 5:15 pm | August 17, 2018 | ৭৪

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার মেদিনীমন্ডল ইউনিয়নের জাতীয়তাবাদী যুবদলের সহ-সভাপতি মো. ইকবাল হোসেন খানের নেতৃত্বে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের প্রায় শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দিয়েছেন।

বৃহস্পতিবার স্থানীয় সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলির হাতে ফুলের তোড়া দিয়ে তারা আওয়ামী লীগে যোগদান করেন।

আওয়ামী লীগে যোগদান করা নেতাকর্মীদের মধ্যে কয়েকজন হলেন- মো. পুনা মেম্বার, তাজেল, সপন, রিয়াদ, করিম, মোল্লা শহিদ, সাহিদ, হাচান মিয়াসহ আরও অনেকে।নতুন নেতাকর্মীদের উদ্দেশে সাগুফতা ইয়াসমিন এমিলি বলেন, বিএনপিকে আর বাংলার মানুষ ক্ষমতায় দেখতে চায় না।
তাই ঘরে বসে থাকার কোনো সুযোগ নেই। নৌকার মাঝি হয়ে দেশের মাটির জন্য সরকারের হয়ে কাজ করুন। দেশের অরাজকতা দূর করুন।তিনি আরও বলেন, সমাজে যোগ্য শিক্ষক না থাকলে, প্রজন্ম যেমন চিন্তাশীল হয় না। তেমন এই চিন্তাই এখন মানুষকে অপর মানুষের মূল্যায়ন, নিন্দা ও সমালোচনার পার্থক্য বুঝতে দেয়।এ সময় দীর্ঘদিন বিএনপির দেওয়া কষ্টগুলো মানুষ এখন বুঝতে শিখেছে বলেও মন্তব্য করেন স্থানীয় এই সাংসদ।
মেদিনীমন্ডল ইউনিয়নের কান্দিপাড়া গ্রামে আয়োজিত যোগদান অনুষ্ঠানে এই সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্জ ওসমান গনি তালুকদার, সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুর রশিদ শিকদার, যুগ্ম সম্পাদক মো. মেহেদি হাসান, মো. জাকির হোসেন বেপারী, মো. আবু ফায়সাল নিপু।এ ছাড়া মেদিনীমন্ডল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ মো. আলী আকবর, সাধারণ সম্পাদক ও স্থানীয় চেয়ারম্যান আলহাজ্জ মো. আশরাফ হোসেন খান, মো. মনির হোসেন মাস্টার, হলদিয়া ইউপি চেয়ারম্যান হাজী মো. মোজাম্মেল হক, কুমারভোগ ইউপি চেয়ারম্যান মো. লুৎফর রহমান তালুকদার, লৌহজং তেউটিয়া ইউপি চেয়ারম্যান হাজী মো. রফিকুল ইসলাম মোল্লা, মো. খোরশেদ আলম, মো. হামিদুল ইসলাম, শেখ মো. জামান, মো. আবুল কাশেম প্রমুখ।