ঈদে অতিরিক্ত ফ্লাইটের বিশেষ অফার ইউএস-বাংলার

প্রকাশিতঃ 11:43 pm | July 28, 2018 | ১২২

আসন্ন পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে ইউএস-বাংলা এয়ারলাইন্স নিয়ে এসেছে বিশেষ অফার। ঘরমুখো যাত্রীদের অভ্যন্তরীণ বিভিন্ন গন্তব্যে নির্দিষ্ট ফ্লাইট ছাড়াও অতিরিক্ত ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে কোম্পানিটি।

ঈদ উপলক্ষে বেসরকারি এয়ারলাইন্স ইউএস-বাংলা ঢাকা থেকে যশোর, সৈয়দপুর, বরিশাল ও রাজশাহী রুটে অধিক সংখ্যক অতিরিক্ত ফ্লাইট যুক্ত করেছে। ঈদ উল আযহা উপলক্ষে ইউএস-বাংলা এয়ারলাইন্স আগামী ১৭ আগস্ট থেকে ২১ আগস্ট পর্যন্ত ঢাকা থেকে যশোরে ৮টি, সৈয়দপুরে ৪টি, রাজশাহীতে ৩টি এবং বরিশালে ২টি অতিরিক্ত ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে।

ঈদ উপলক্ষে পরিচালিত অতিরিক্ত ফ্লাইট ছাড়াও নির্ধারিত সূচি অনুযায়ী ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রামে ৬টি, যশোরে ২টি, কক্সবাজারে ২টি, সৈয়দপুরে ২টি, সিলেটে ১টি, রাজশাহীতে ১টি এবং সপ্তাহে তিনটি ফ্লাইট পরিচালনা করবে বরিশালে।

এ ছাড়াও পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে ইউএস-বাংলা ঢাকামুখী যাত্রীদের জন্য ভাড়ার ওপর দিচ্ছে স্পেশাল অফার। এই সুযোগ ঈদ পূর্ববর্তী আগস্ট ১৭ থেকে ২১ তারিখ পর্যন্ত নির্ধারিত থাকবে। সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ রাজশাহী, বরিশাল, সৈয়দপুর ও যশোর থেকে ঢাকা ভ্রমণ করার জন্য সর্বনিম্ন ১ হাজার ৯৯৯ টাকা নির্ধারণ করা হয়েছে।

বর্তমানে অভ্যন্তরীণ রুটের পাশাপাশি ইউএস-বাংলা এয়ারলাইন্স কলকাতা, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক, গুয়াংজু, মাস্কাট ও দোহা রুটে ফ্লাইট পরিচালনা করছে।

বিস্তারিত তথ্যের জন্য ০১৭৭৭৭৭৭৮০০-৮০৬ এবং ১৩৬০৫ নম্বরে যোগাযোগ করতে এ ছাড়া টিকেট রিজার্ভেশনের জন্য ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্সের নিজস্ব সেলস্ অফিসে যোগাযোগ করতে বলা হয়েছে কোম্পানিটির পক্ষ থেকে।