ময়মনসিংহে সিদ্দিকী নাজমুল আলমের আশু রোগ মুক্তি কামনায় খতমে কোরআন ও বিশেষ দোয়া

প্রকাশিতঃ 12:47 am | June 21, 2021 | ৩০৬

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম এর রোগমুক্তি কামনায় কুরআনখানি ও দোয়া মাহফিল করেছে ময়মনসিংহের সাবেক ও বর্তমান ছাত্রলীগের নেতাকর্মীরা।

রবিবার (২০ জুন) বিকেলে ময়মনসিংহে প্রকৃতির বৈরী আবহাওয়া থাকা সত্ত্বেও ময়মনসিংহের বিভিন্ন স্তরের সাবেক ও বর্তমান ছাত্রলীগের পাশাপাশি আওয়ামী লীগের বর্তমান এবং সাবেক নেতৃবৃন্দ (বাদ আছর নগরীর ঐহিত্যবাহী সার্কিট হাউজ সংলগ্ন আল হেলাল এ্যাথলেটিক্স ক্লাবে) এ দোয়া ও মিলাদ মাহফিলে অংশগ্রহণ করেন।

ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, মোঃ রকিবুল ইসলাম রকিব এর সার্বিক তত্ত্বাবধানে এ দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সভাপতি, এহতেশামুল আলম, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক, আহসান মোহাম্মদ আজাদ , জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক , রেজাউল হাসান বাবু , জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, শাহজাহান চৌধুরী শাহীন, আনন্দমোহন কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোয়াইদ আহমেদ মুবিন। ৫ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মনিরুল ইসলাম ও ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি রাজু আহমেদ। বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ময়মনসিংহ জেলা শাখার সভাপতি, হুমায়ুন রশীদ সোহাগ, ও সাধারণ সম্পাদক রেদওয়ানুল হক রানা, মহানগর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এ সাধারণ সম্পাদক তানভীর সামি প্রমূখ।

প্রসঙ্গত সিদ্দিকী নাজমুল আলম তার ফেসবুক ভেরিফাইড পেইজ থেকে তার শারীরিক অসুস্থতা কথাটি নিজেই জানিয়েছেন দেশবাসীকে এবং সবার কাছে দোয়া চেয়েছেন।