করোনা চিকিৎসায় ডেডিকেটর হাসপাতাল উদ্ভোধন করেন গৃহায়ণ ও গণপূুূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহাম্মেদ (এমপি)

প্রকাশিতঃ 11:07 pm | June 13, 2020 | ১১৩

মোঃ মাসুদ রানাঃ–ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নতুন অষ্টম তলা ভবনের পঞ্চম তলা থেকে অষ্টম তলা পর্যন্ত সাময়িকভাবে করোনা ডেডিকেটেড হাসপাতাল হিসেবে ব্যবহারের জন্য  আজ( ১৩ ই জুন) শনিবার দুপুরে সংস্কার ও মেরামত কাজের শুভ উদ্বোধন করেন, গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি । 
গণপূর্ত বিভাগ ময়মনসিংহের বাস্তবায়নে উদ্বোধনী অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের জনপ্রিয় মেয়র মোঃ ইকরামুল হক টিটু ভাই,জেলা প্রশাসক মোঃমিজানুর রহমান সাহেব,মমেক এর অধ্যক্ষ প্রফেসর ডা. চিত্ত রঞ্জন দেবনাথ,মমেকহা’এর উপ-পরিচালক ডা.লক্ষীনারায়ন মজুমদার,ময়মনসিংহ স্বাস্থ্য বিভাগের পরিচালক ডাক্তার আবুল কাশেম প্রমুখ। 
গণপূর্ত ময়মনসিংহ সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী কামরুজ্জামান,হাসপাতালের সিনিয়র স্টোর অফিসার ডাক্তার আলীরেজা সিদ্দিকী,উপ-বিভাগীয় প্রকৌশলী সৌরভ রায়,উপবিভাগীয় প্রকৌশলী ই,এম আনোয়ার হোসেন প্রমুখ।
তথ্য সূএে যানা যায়, এখন থেকে ময়মনসিংহে করোনায় আক্রান্ত সকল রোগীর চিকিৎসা এখানে করা হবে। উল্লেখ্য যে,এতে ৭টি আইসিইউ,এখানে ৪০টি কেবিন ও ১২০ শয্যায় রয়েছে।প্রতি শয্যায় কেন্দ্রীয় ভাবে অক্সিজেন সরবরাহের ব্যাবস্থা সহ  করোনা রোগীদের চিকিৎসার সেবা দেওয়া হবে।