অতীতের ন্যায় ভবিষ্যতেও ময়মনসিংহবাসীর দোয়া এবং সহযোগিতা চাইঃ মেয়র টিটু

প্রকাশিতঃ 11:03 pm | May 28, 2019 | ২৮২

মো. মেরাজ উদ্দিন বাপ্পী, ময়মনসিংহ: ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র মো: ইকরামুল হক টিটু শপথ নিয়েছেন ২৭ মে সোমবার। নবনির্বাচিত মেয়র মো: ইকরামুল হক টিটুকে শপথ বাক্য পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নতুন সিটি কর্পোরেশনের ২ লাখ ৯৬ হাজার ৯৩৮ জন নগরবাসীর দায়িত্ব নিয়ে মঙ্গলবার ২৮ মে রাতে এক ফেইসবুক স্ট্যাটাসে অতীতের ন্যায় ভবিষ্যতেও নগরবাসীর দোয়া এবং সহযোগিতা চেয়েছেন মেয়র মো. ইকরামুল হক টিটু।

ফেইসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন,

আলহামদুলিল্লাহ্
ময়মনসিংহ সিটি কর্পোরেশনের নির্বাচিত পরিষদের যাত্রা শুরু, গভীরভাবে কৃতজ্ঞতা জানাই জননেত্রী শেখ হাসিনা, মাননীয় প্রধানমন্ত্রী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার।

ধন্যবাদ জানাই সম্মানিত ময়মনসিংহবাসী সহ সকল শুভাকাঙ্খীদের প্রতি যাদের দোয়া, আশীর্বাদ এবং সহযোগিতায় আজকে আমি ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সম্মানিত নাগরিকবৃন্দের সেবক হিসাবে কাজ করার সুযোগ পেয়েছি। অতীতের ন্যায় ভবিষ্যতেও আপনাদের দোয়া এবং সহযোগিতা প্রত্যাশী।

ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক) মেয়র মো: ইকরামুল হক টিটু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদেরকে সিটি কর্পোরেশন উপহার দিয়ে আরো ব্যাপক উন্নয়ন কাজ করার সুযোগ সৃষ্টি করে দিয়েছেন।

মেয়র টিটু বলেন, উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আপনাদের বিশ্বাস এবং আস্থা নিয়ে ময়মনসিংহ নগরীর উন্নয়ন করতে সম্মানিত নগরবাসী সহ সকলের কাছে দোয়া, আশীর্বাদ এবং সহযোগিতা কামনা করছি।

উল্লেখ্য, সোমবার (২০ মে) প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১ কাজী নিশাত রসুল স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানানো হয়। ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে কোনো প্রার্থী না থাকায় আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সাবেক পৌরসভার মেয়র ও সিটি কর্পোরেশন প্রশাসক মো: ইকরামুল হক টিটু বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত হন। ০৫ ই মে ৩৩টি ওয়ার্ডে ১২৭টি ভোট কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে নবনির্বাচিত ৩৩টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর ৩৩ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর ১১জন নির্বাচিত হন।