৪নং ওয়ার্ড নির্বাচনে ঠেলাগাড়ি প্রার্থী ভি.পি. রাসেলের শক্তি জনগণ

প্রকাশিতঃ 8:16 pm | April 20, 2019 | ১১৭

বয়সে তরুণ,পরিশ্রমী, একনিষ্ঠ, মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত, এলাকায় সর্বস্থরের জনগণের কাছে ব্যাপক জনপ্রিয় নাম ভি.পি মোঃ রাসেল পাঠান। ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে শহরের প্রাণকেন্দ্রে ৪নং ওয়ার্ডে ঠেলাগাড়ি প্রতিক নিয়ে নির্বাচনী মাঠে প্রতিদ্বন্দ্বীতা করবেন তিনি।

গত বৃহস্পতিবার সকালে ময়মনসিংহ আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার সম্মেলন কক্ষে, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা রিটার্নিং অফিসার মোঃ আলিমুজ্জামান তাকে এ প্রতিক বরাদ্দ দেন।

ভি.পি মোঃ রাসেল পাঠান আসন্ন ৫ মে নবগঠিত ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনের আমেজ শুরু হওয়ার পর থেকেই জনসমর্থন প্রত্যাশা করে মাঠ পর্যায়ে দিন-রাত গনসংযোগ করে ওয়ার্ডের ভোটারদের মাঝে ব্যাপক সাড়া জাগিয়ে তুলেছেন। ওয়ার্ডের নির্বাচনী মাঠে একজন সৎ, আদর্শবান ও শিক্ষিত তরুণ প্রার্থী হওয়ায় তার পক্ষে স্থানীয় ভোটাররা ঐক্যবদ্ধ হয়ে ঠেলাগাড়ি প্রতীক নিয়ে ওয়ার্ডে ব্যাপক শোডাউন করে ওয়ার্ডবাসীকে ঠেলাগাড়ি প্রতীকের কথা জানান দিয়েছেন।

সন্ত্রাস, মাদক, চাঁদাবাজ চক্রের বিরুদ্ধে ভি.পি মোঃ রাসেল পাঠান সব সময়ই ছিলেন কঠোর অবস্থানে। আর এক্ষেত্রে তার শক্তি ছিলো জনগণ। সে জনগণের প্রত্যাশায়ই তিনি কাউন্সিলর পদে নির্বাচনে নেমেছেন।

৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ভি.পি মোঃ রাসেল পাঠান বলেন, আমার একমাত্র শক্তি এলাকার জনগণ,মুরব্বি, মা বোনের দোয়া, তরুণ যুবক সমাজের আন্তরিক ভালোবাসা।

দীর্ঘ সময়ধরে জনকল্যাণে জনসেবায় নিয়োজিত থাকায় জনগণের প্রার্থী হিসাবে বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী ভি.পি মোঃ রাসেল পাঠান।