১৮নং ওয়ার্ডকে মডেল ওয়ার্ড হিসাবে গড়ে তুলতে ‘কউন্সিলর প্রার্থী ইমন মীর’ এর চ্যালেঞ্জ

প্রকাশিতঃ 9:51 pm | February 22, 2019 | ১৬৩

স্টাফ করেসপন্ডেন্ট, ময়মনসিংহ : ময়মনসিংহ সিটি করপোরেশনের আসন্ন নির্বাচনে নগরীর ১৮নং ওয়ার্ডকে মডেল ওয়ার্ড হিসাবে গড়ে তুলতে চ্যালেঞ্জ গ্রহন করে এবার কউন্সিলর প্রার্থী হয়েছেন জাাতীয় শ্রমিকলীগ ময়মনসিংহ মহানগর শাখার যুগ্ন-সাধারন সম্পাদক ইমন মীর। 

আধুনিক পরিকল্পিত উপশহর গঠনের জন্য ওয়ার্ডবাসীর সাহায্য, সহযোগিতা ও সমর্থন কামনা করেছেন পরিশ্রমী ও উদ্যমী তরুণ সমাজসেবক ইমন মীর। 

১৮নং ওয়ার্ড কউন্সিলর প্রার্থী ইমন মীর বাংলাদেশ আওয়ামী নবীনলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক, ময়মনসিংহ জেলা সেচ্ছাসেবক লীগের সদস্য, মহানগর নবীনলীগের সাবেক সহ-সভাপতি, জাাতীয় শ্রমিকলীগ ময়মনসিংহ মহানগর শাখার যুগ্ন-সাধারন সম্পাদক দায়ীত্ব পালন করছেন। 

জানতে চাইলে ১৮নং ওয়ার্ড কউন্সিলর প্রার্থী ইমন মীর বলেন, এলাকার উন্নয়নের জন্যই নির্বাচনে অংশ নিচ্ছি। আল্লাহ্পাকের অশেষ কৃপায় ও সকলের সহযোগিতায় এই ওয়ার্ডের সকলের সম্মান এবং ঐতিহ্য রক্ষায় নির্লোভ কাজ করে যেতে চাই। হিন্দু-মুসলমানসহ বিভিন্ন ধর্মপ্রাণ মানুষের সহ অবস্থান ও বসবাস রয়েছে এ ওয়ার্ডে। তাই ঐতিহ্য রক্ষায় মিলে মিশে থাকার জন্য সুন্দর নান্দনিক পরিবেশ বজায় রাখতে পারবো ইনশাল্লাহ।