ময়মনসিংহ সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী: কামরুজ্জামান কাওসার

প্রকাশিতঃ 6:14 pm | January 27, 2019 | ১,০২০

জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া। এবারে নির্বাচন হবে দলীয় প্রতীকে এমন সংবাদ পেয়ে মনোনয়ন প্রত্যাশীরা লবিং শুরু করেছে।

ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে দলীয় সমর্থন নিয়ে নির্বাচন করার আশাবাদ ব্যক্ত করেছেন তৃনমুল ছাত্র ও যুব রাজনীতির প্রাণের নেতা মো. কামরুজ্জামান কাওসার। 

সততা ও যোগ্যতার বিচারে ময়মনসিংহ সদর কৃতি সন্তান তৃনমুল আওয়ামীলীগের প্রাণের নেতা প্রিয় মুখ, ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবক লীগ এর সহ-সম্পাদক, রাজপথের আন্দোলন সংগ্রামের সাহসী বঙ্গবন্ধুর সৈনিক, বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপির হাতে গড়া একজন সৈনিক, যিনি একজন সাদা মনের মানুষ, পরোপকারী, সদর উপজেলাসহ সর্বস্তরের রাজনীতির গর্ব ও অহংকার আশার-আকাঙ্খার প্রদীপ হয়েছেন। যিনি মেহনতী ও শ্রমজীবি খেটে খাওয়া সাধারণ নিরীহ মানুষের সুখ-দুঃখের সর্বসময়ের সাথী।

রাজনৈতিক ভাবে তিনি ছাত্রলীগের মাধ্যমে রাজনীতির পর্দাপণ করে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সদস্য, নাসিরাবাদ কলেজ ছাত্রলীগের সভাপতি (১৯৯৮), ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবকলীগ (২০১৬) এর সহ-সম্পাদক এর দায়িত্ব পালন করেছেন। 

বর্তমানে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। তাছাড়াও তিনি রাজনৈতিক সংগঠন ব্যতীত অনেক সামাজিক, সাংস্কৃতিক সগঠনের সাথেও সম্পৃক্ত রয়েছেন। 

ময়মনসিংহ হেন্ডবল ফেডারেশন ( ২০১২-২০১৬) কমিটির সদস্য, বর্তমানে রেনেসাঁ ক্লাবের হেন্ডবল কমিটির সাধারণ সম্পাদক, শৈশবের বন্ধু ময়মনসিংহ এর প্রতিষ্টাতা সভাপতি, এছাড়াও বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, সামাজিক সংগঠন, সামাজিক নিরাপত্তা প্রতিষ্ঠান এর সাথে জড়িত আছেন। 

ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ এ ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী মো. কামরুজ্জামান কাওসার বলেন, বিএনপি জামায়াত সরকারের আমলে আমি নির্যাতিত। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’ যে ভাবে দেশ পরিচালনা করছে তার সাথে উন্নয়নের অংশীদার হওয়ার খুবই ইচ্ছা। যদি হাইব্রিড এর যন্ত্রণা না থাকে তাহলে অবশ্যই আমি বাংলাদেশ আওয়ামী লীগ এর মনোনয়ন পেলে আমার বিজয় সু-নিশ্চিত ইনসাআল্লাহ। তিনি সকলের দোয়া প্রার্থনা করেন।