শান্তিপূর্ণ গৌরীপুরকে অস্থির করে তুলবেন না: জ্যোতিকা জ্যোতি

প্রকাশিতঃ 6:20 pm | December 02, 2018 | ২৩

ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনে আওয়ামী লীগের সাংসদ নাজিম উদ্দিন আহম্মেদের মনোনয়ন বাতিলের দাবিতে মাথায় ও শরীরে কাফনের কাপড় পরে বিক্ষোভকারী দলের নেতাকর্মী ও সমর্থককারীদের নোংরামি ও অপরাজনীতি বলে মন্তব্য করেছেন জনপ্রিয় অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। 

শনিবার গৌরীপুরবাসীর পক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যটাসে জ্যোতিকা জ্যোতি লিখেছেন আপনারা সঠিক পথে কাজ করেন, শান্তিপূর্ণ গৌরীপুরকে অস্থির করে তুলবেন না। সুন্দর রাজনীতির পথে হাঁটেন।

জ্যোতিকা জ্যোতি ফেসবুকে লিখেছেন… 
আমার প্রিয় গৌরীপুরবাসী, আপনাদের সবার উদ্দশ্যে বলছি, গৌরীপুরের জণগন সবসময় শান্তিকামী। কিন্তু গতকাল কিছু ছবি দেখে সত্যি কস্ট পেলাম। নমিনেশন আমিও চেয়েছিলাম, সে হিসেবে বাকী প্রার্থীরা সবাই আমার প্রতিদ্বন্দী। বর্তমান এম, পি নাজিম সাহেবও আমার প্রতিদ্বন্দ্বী।উনার বিরুদ্ধে নানান প্রচারণা, অভিযোগ,পোস্ট, লেখালেখি করা হচ্ছে।যারা করছেন তারা বিষয়টি অন্যভাবে করলেও পারতেন। আপনারা যেভাবে বিশৃংখলা করছেন এটা নোংরামি ও অপরাজনীতির মধ্যে পড়ে।আমার কথা হলো, উনি যদি দুর্নীতি করে থাকেন তার শ্বেতপত্র তৈরী করে প্রশাশনের কাছে দিতে পারেন, গণভবনে স্মারকলিপি দিতে পারেন, মনোনয়ন সংশ্লিষ্ট দায়িত্বপ্রাপ্ত ব্যাক্তিদের অবহিত করতে পারেন।কিন্তু দলীয় সভানেত্রী যাকে মনোনয়ন দিয়েছেন তার বিরুদ্ধে রাস্তায় নামা কি নেত্রীর বিরুদ্ধে অবস্থান করা না? তারথেকেও বড় কথা নাজিমুদ্দিন আহমেদ একজন মুক্তিযোদ্ধা, তাঁর ছবিতে আগুন দিতে আপনাদের বিবেকেও বাঁধলোনা? একজন মুক্তিযোদ্ধাকে সম্মান দিতে না জানলে আপনি কিসের রাজনীতিবিদ। সে আমাদের প্রতিদ্বন্দ্বী হলেও তাঁকে মুক্তিযাদ্ধার সম্মানটা দিতে হবে।আপনারা সঠিক পথে কাজ করেন, শান্তিপূর্ণ গৌরীপুরকে অস্থির করে তুলবেন না। সুন্দর রাজনীতির পথে হাঁটেন।