‘হাসিনা-এ ডটার’স টেল’ দেখে মুগ্ধ ময়মনসিংহের দর্শক

প্রকাশিতঃ 10:45 pm | November 23, 2018 | ১১১

বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার জীবনীভিত্তিক ডক্যুড্রামা হাসিনা: এ ডটার’স টেল দেখতে ময়মনসিংহে ভিড় করেছেন বিভিন্ন বয়সী দর্শক। 

শুক্রবার ময়মনসিংহের ছায়াবানী সিনেমা হলে অনবদ্য এ চলচ্চিত্রটি দেখতে উপচে পড়া দর্শকের উপস্থিতি লক্ষ্য করা গেছে।

৭৫ পরবর্তী সময়ে বঙ্গবন্ধু কন্যার জীবন ও সংগ্রামের গল্প দেখতে ছায়াবানী সিনেমা হলে যান বিভিন্ন স্তরের মানুষ। ৭০ মিনিট ব্যাপ্তির এই পরিবেশনায় পরিচালক মুন্সিয়ানার সঙ্গে ফুটিয়ে তুলেছেন বঙ্গবন্ধুর দুই কন্যার ঘুরে দাঁড়ানোর গল্প।
চলচ্চিত্রটিতে ব্যক্তি শেখ হাসিনার আদর্শিক লড়াই, জাতির পিতা হত্যাকাণ্ডের বিচার প্রক্রিয়ার পাশাপাশি উঠে এসেছে সমৃদ্ধ বাংলাদেশ গড়তে বঙ্গবন্ধু পরিবারের ত্যাগের গল্প। মুজিব আদর্শের এই চিত্রায়নে মুগ্ধ সবাই।

অনবদ্য চলচ্চিত্রটি সকলের জন্য উন্মুক্ত করে দিয়েছেন প্রজন্মের নতুন চিন্তার ধারক ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত। তিনি সকলকে আমন্ত্রণ জানিয়ে বলেন, বঙ্গবন্ধুর পরিবার সম্পর্কে অজানা অনেক কিছুই জানা হলো। চমৎকার তথ্য নির্ভর একটি ছবি। এ প্রজন্মের জন্য অনুপ্রেরণা হিসেবে কাজ করবে এটি। 

উল্লেখ্য, আজ শুক্রবার থেকে শুরু হওয়া চলচ্চিত্রটি আগামী ৭ দিন চলবে। শো এর সময় – দুপুরঃ ১২.৩০ মিনিট, বিকালঃ ৩.৩০ মিনিট, সন্ধ্যাঃ ৬.৩০মিনিট ,রাতঃ ৯.৩০ মিনিট।