ময়মনসিংহ-৪ আসনে তরুনদের প্রথম পছন্দ নতুন মুখ রকিবুল ইসলাম রকিব

প্রকাশিতঃ 5:23 pm | November 17, 2018 | ১৬৫

ময়মনসিংহ-৪ (সদর) আসনে আসনের সংসদ সদস্য হিসেবে তৃণমূলের নেতা কর্মীদের প্রথম পছন্দ হিসেবে এবার শোনা গেলো তরুন ও ক্লিন ইমেজের প্রার্থী জেলা ছাত্রলীগ সভাপতি মো. রকিবুল ইসলাম রকিব। মূলত অল্প বয়সেই শত শত দরিদ্র মানুষের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে এই জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন।

ময়মনসিংহ রাজনীতিতে রকিবুল ইসলাম রকিব অতি পরিচিত একটি নাম। পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে তার রয়েছে ব্যপক পরিচিতি ও সুনাম। আর এই ইমেজই তাকে কাছে টানছে সাধারন মানুষের প্রথম পছন্দ হিসেবে। এই আসনে সরকারের উন্নয়ন ও সফলতাকে পূঁজি করে নতুন ও ভোটারদের কাছে টানতে হলে ময়মনসিংহ-৪ (সদর) আসনে তরুন প্রার্থী চাইছে বর্তমান তরুন ভোটার রা।

ছাত্রলীগ নেতৃত্ববৃন্দ ও ইউনিয়ন চেয়ারম্যানবৃন্দ সহ তৃণমূল আওয়ামীলীগ কর্মীদের মনে জায়গা করে নিয়েছে এই তরুন রাজনৈতিক ব্যক্তি। তার দেয়া আওয়ামীলীগের প্রচারণার উদ্যোগ গ্রহণ, এলাকার জন্য নতুন নতুন ভবিষ্যৎ পরিকল্পনায় বিষ্ময় প্রকাশ করেছেন তরুন ভোটারেরা তারা খুবই আকৃষ্ট এই তরুন নেতৃত্বে।

জেলা ছাত্রলীগ সভাপতি মো. রকিবুল ইসলাম রকিব এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, “আমি বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী, মুজিবভক্ত পরিবারের সন্তান। আওয়ামীলীগের জন্য সারাজীবন কাজ করে যাব, জনসেবা করতে এসেছি, রাজনীতিতে আসার বিন্দুমাত্রও ভিন্ন কোন অভিপ্রায় নেই। জননেত্রী আমায় মনোনীত করলে, বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে এ জীবনের শেষ মূহুর্ত পর্যন্ত দেশ আর দশের কাজ করে যাব।

এলাকাবাসীর মাঝেও দেখা যায় তাকে নিয়ে ভিন্ন মাত্রার আমেজ। সাধারন জরীপে একটি চিত্র আমরা দেখতে পেয়েছি রাজনীতিতে তরুন ও যুবসমাজের প্রথম পছন্দ হিসেবে এমনিতেই অনেকটাই এগিয়ে রয়েছেন এই নেতা। এবার ময়মনসিংহবাসী চায় নৌকার মাঝি হোক ময়মনসিংহ-৪ হতে আর জননন্দিত ক্লীন ইমেজ নেতা উদার মনা রকিবুল ইসলাম রকিবই তাদের প্রথম পছন্দ। আর তার হাতেই নৌকার বিজয় নিশ্চিত জানায় এলাকাবাসী।